শনিবার, ১৫ই নভেম্বর, ২০১৯ ইং, রাত ৪:৩১

সিঙ্গাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অলোচনা সভা ও দোয়া মাহফিল

সিঙ্গাপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে অলোচনা সভা ও দোয়া মাহফিল

dynamic-sidebar

অনলাইন ডেস্ক ॥ ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুর আওয়ামী লীগ ও সিঙ্গাপুর যুবলীগের আয়োজনে সিঙ্গাপুরে মোস্তফা প্লাজার একটি অভিজাত রেষ্টুরেন্টের হল রুমে রবিবার সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৭টায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিঙ্গাপুর আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক রাসেল রানা এবং যুবলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোহেল রানা মিঠুর পরিচালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ খান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি ও সমাজ সেবক শেখ রাজু আহম্মেদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন: সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আলমগীর হোসেন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন: সিঙ্গাপুর আওয়ামী যুবলীগের সভাপতি কে এইচ আলামিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: সিঙ্গাপুর আওয়ামীলীগের সহ সভাপতি ফরহাদ হোসেন, সিঙ্গাপুর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন,সিঙ্গাপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেল,সিঙ্গাপুর যুবলীগের সহ সভাপতি আবুল কালাম সবুজ ,শওকত হোসেন ,ফজলুল হক , যুগ্ম সাধারন সম্পাদক আকমাল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, সিঙ্গাপুর ছাত্রলীগের সভাপতি সোহাগ মোহাম্মদ সিনিয়র সহ সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক জেপি তালাস, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক মোঃ মিরাজ উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার আহবায়ক রেজাউল করিম, যুগ্ম আহবায়ক উজ্জল মোহাম্মদ বাদল, সহ সিঙ্গাপুর আওয়ামী লীগের এবং সিঙ্গাপুর যুবলীগের ৬টি সিটি/শাখা যুবলীগের সভাপতি-সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠান দোয়া মিলাদের মধ্যে দিয়ে সম্পন্ন হয় ।

অনুষ্ঠানের শুরুতেই সিঙ্গাপুর আওয়ামী লীগের সিঙ্গাপুর যুবলীগের ও সিঙ্গাপুর ছাত্রলীগের নেতারা জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং অনুষ্ঠানের শুরুর পরে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শোক প্রকাশ করে ১ মিনিট নিরবতা পালন করেন। অনুষ্ঠানে উপস্থিত বক্তারা দেশের সরকারের প্রতি বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি কার্যকর করে দেশকে কলঙ্ক মুক্ত করতে সিঙ্গাপুর আওয়ামীলীগ ও সিঙ্গাপুর যুবলীগের পক্ষ থেকে উদাত্ব আহবান জানান। অনুষ্ঠানে শেষে ১৫ ই আগষ্ট নিহত সকল শহীদের জন্য বিশেষ দোয়া করা হয়।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net

%d bloggers like this: