শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০০

শিরোনাম :
সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল দুই উৎসবের ছুটি শেষে বরিশাল থেকে কর্মস্থলে ফিরছে মানুষ ঈদ আনন্দ থাকতেই বরিশালে বইছে পহেলা বৈশাখের আনন্দ সাংবাদিক মামুন অর রশিদের মায়ের মৃত্যুতে এস এম জাকির’র শোক
বানারীপাড়ায় উপ-নির্বাচনে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে রেহেনা বেগম বিজয়ী

বানারীপাড়ায় উপ-নির্বাচনে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে রেহেনা বেগম বিজয়ী

dynamic-sidebar

রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ বানারীপাড়ায় কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে বাইশারী ইউনিয়নের সংরক্ষিত ৩ নং (৭,৮ ও ৯) ওয়ার্ডে নারী ইউপি সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীনভাবে তিনটি ওয়ার্ডে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে তিন জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। রেহেনা বেগম হেলিকপ্টার প্রতীকে ৮০৪ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী নাজমিন জাহান পলি কলম প্রতীকে ৩০৫ ভোট ও অপর প্রার্থী মোসাঃ পপি খানম বই প্রতীকে ২০৪ ভোট পেয়েছেন। মোট ভোটার সংখ্যা ছিলো ৪ হাজার ৩ শত ৩ জন। এর মধ্যে ১ হাজার ৩ শত ৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটের গড় হার ৩২.২৬ ভাগ। নির্বাচনে উপজেলা নির্বাচন কর্মকর্তা মনিরুজ্জামান রির্টানিং কর্মকর্তা এবং উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আ. রহমান,উপজেলা সমবায় কর্মকর্তা আফসানা শাখী ও সহকারী প্রোগ্রামার মো.শরিফুল ইসলাম প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালণ করেন।

প্রসঙ্গত সদ্য অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী করতে গিয়ে বাইশারী ইউনিয়নের সংরক্ষিত ৩ নং (৭,৮ ও ৯) ওয়ার্ডের নারী ইউপি সদস্য নাজমিন জাহান পলি তার পদ থেকে পদত্যাগ করায় এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই সময় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে সমর্থন দিয়ে নারী ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার করে উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ানো নাজমিন জাহান পলি তার পুরনো সংরক্ষিত নারী ইউপি সদস্য পদ ফিরে পেতে এ নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হয়েছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net